Home / আমার পরিচয়

আমার পরিচয়

সিরাজুল ইসলাম তপু আমার নাম। সবাই ডাকে তপু বলে। আমি একজন এসইও, ডিজিটাল এবং এফিলিয়েট মার্কেটিং এক্সপার্ট।এসইও ইন্ডাস্ট্রিজে আমার পদার্পন সে এক ইতিহাস। আমার ইচ্ছে ছিল আমি ওয়েব ডিজাইনার হবো।

প্রশিক্ষণ গ্রহণ ঃ

আমি বিআইটিএম থেকে এসইও এবং এফিলিয়েট মার্কেটিং এর উপর প্রশিক্ষণ গ্রহণ করেছি। আমার শ্রদ্ধেয় স্যার মোঃ ফারুক খান। তিনি এমন একজন ট্রেইনার যাকে এ মন থেকে শ্রদ্ধাভরে স্মরণ করি বারংবার। তিনি অত্যন্ত নিখুতভাবে আমাদেরকে ট্রেইনিং দিয়েছেন, যার তুলনা শুধু তিনি নিজেই।

পেশা ঃ

আমি নিজে একজন মুক্তপেশায় স্বাচ্ছন্দবোধকারী মানুষ। সেই জন্যই ফ্রিল্যান্সিংয়ের মত একটি ক্ষেত্রকে বেছে নিয়েছি। কাজ করি ফাইবার, আপওয়ার্ক এবং ফ্রিল্যান্সার এর মত মার্কেট প্লেস এ। লোকাল এসইও, সোস্যাল মিডিয়া মার্কেটিং এ আমি কাজ করি। আমার একটি লোকাল ডাটা এন্টি এবং অনলাইনের বিভিন্ন কাজকর্মের জন্য Gazipur Computer and Photocopy নামক একটি প্রতিষ্ঠান রয়েছে।

 

ভবিষ্যৎ পরিকল্পনা ঃ

ভবিষ্যতে আমি নিজেকে একজন সফল লোকাল এসইও এবং এফিলিয়েট মার্কেটার হিসেবে প্রতিষ্ঠিত করতে চাই। নেশা থেকে পেশা হয়ে উঠা এই সেক্টরে আমি আমার ভালোলাগা খুজে পেয়েছি। আসলে সফলতার পথটা ঠিক কতদূরে তা কেবল পথে নামলেই বুঝতে পাওয়া যায়। বাহিরে চায়ের দোকানে বা কিংবা বন্ধুদের আড্ডায় আন্দাজ করা মুশকিল।

পরিশেষ ঃ

সবশেষে আপনাদের সকলকে অসংখ্য ধন্যবাদ জানাই। আমার এই লেখাটি কষ্ট করে পড়ার জন্য। মহান প্রভু প্রত্যেকের রিযিকের ব্যবস্থা করে রেখেছেন। তবে আপনার সেখানে পৌছাতে যতক্ষণ দেরী হবে ততই আপনি পিছিয়ে পড়বেন। সুতরাং আজই সময়টুকু কাজে লাগান। সফলতা আপনার জন্যেই হাতছানি দিয়ে ডাকছে। ধন্যবাদ সকলকে।